জনপ্রিয় অনলাইন মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই তাদের একটি নতুন আপডেট নিয়ে কাজ করছে বলে জানা গেছে, যার নাম রাখা হয়েছে “গ্রিনরুম”। স্পটিফাই জানিয়েছে গ্রিনরুম হলো তাদের প্রথম ক্লাব-হাউজের মতো ফিচার, যেখানে স্পটিফাই ইউজাররা স্বাচ্ছন্দে ক্লাব-হাউজের মতো অডিও রুম জয়েন করতে পারবেন। এর ফলে বর্তমানে স্পটিফাইকে, ক্লাবহাউস এবং টুইটার স্পেসের বড় প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখা হচ্ছে। যেহেতু স্পটিফাই একটি অনেক বড় এবং খুবই জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম, তাই গ্রিনরুম ব্যবহার করে ইউজাররা তাদের পছন্দের শিল্পীদের সাথে খুব সহজে কানেক্টেড থাকতে পারবে।

তাছাড়াও গ্রিনরুম তৈরি করা হয়েছে নতুন উদ্যোক্তা এবং শিল্পীদের কথা মাথায় রেখে। তবে গ্রীনরুম ব্যবহার করে একজন ইউজার তার যে কোনো পছন্দের বিষয় গুলো নিয়ে আলোচনা করতে পারেন। সংস্থাটি জানিয়েছে এই মুহূর্তে স্পটিফাই গ্রিনরুম বিশ্বের ১৩৫ টিরও বেশি বাজারে আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয়ক্ষেত্রেই অ্যাভেলেবল রয়েছে, যা প্রতিটি ব্যবহারকারীকে লাইভ রুমগুলিতে হোস্টিং বা অংশ গ্রহণের সুযোগ দেয়। আপনি চাইলে আপনার স্পটিফাই লগইন করে খুব সহজেই গ্রিনরুমে যোগ দিতে পারেন।


Domain and Web Hosting in BD

সংস্থাটি তাদের একটি প্রেস কনফারেন্সে জানিয়েছে, সংগীত, সংস্কৃতি এবং বিনোদনমূলক বিষয়গুলির জন্য প্ল্যাটফর্মে আকর্ষণীয় আরও অনেক নতুন ফিচারস আনা হবে। তাছাড়াও ইতিমধ্যেই স্পটিফাই একটি ক্রিয়েটর ফান্ডও চালু করছে, যা লাইভ অডিও নির্মাতাদের তাদের কনটেন্ট এর বিনিময়ে অর্থ উপার্জনের সুযোগ করে দেবে। জানা গেছে যে কোনো আগ্রহী ব্যাক্তি চাইলে এই গ্রীষ্মের শেষের দিকে ক্রিয়েটর ফান্ড সম্পর্কে বিশদভাবে জানতে সাইন আপ করতে পারেন।

This content is from WIREBD.