আজকে আপনাদের মাঝে একটি Trust Wallet এর মত বিশ্বস্ত Wallet App নিয়ে কথা বলব App এর নাম Safepal এই App টি কিছুদিন আগে এই অ্যাপটি আরেকটি অফার দিয়েছিল ওইখান থেকে আমি নিজে 45 SFP কয়েন ইনকাম করেছিলাম শুধুমাত্র জয়েন করেই কোন রেফারেল করিনি। আর এই 45 টা কয়েন এর দাম বর্তমানে 90 ডলারের উপর ঐ সময় আমি 45 টা কয়েন 143.55$ ডলারে বিক্রি করেছিলাম যার দাম বাংলাদেশি টাকায় 12632 টাকা হয়েচিল আর বর্তমানে এই কয়েন টার দাম রয়েছে 1 SFP= 2.74 কিছু কমবেশি হতে পারে। আমি জীবনের প্রথম এ কোম্পানি থেকে সবচেয়ে বড় পেমেন্ট পেয়েছি শুধুমাত্র জয়েন করে। আর এটা থেকে যে আমি পেমেন্ট পেয়েছি আমার নিজের সবকিছু আমি নিচে দিয়ে দিব আপনারা দেখে নিয়েন আশা করতেছি আগের মত আপনারাও এখান থেকে ভালো একটা ইনকাম করতে পারবেন এবার 100000 (এক লক্ষ) SFP ডলার এবং 200000 (দুই লক্ষ) TKO নতুন কয়েন দিবে যার দাম আরও বেশি হওয়ার সম্ভাবনা আছে মোট কথা হচ্ছে এবার এই দুইটি কয়েন ভাগ করে সবার মাঝে দিবে এখান থেকে আমরা মিনিমাম 20 ডলার আশা করতে পারি মানে সর্বনিম্ন ১৯০০ টাকা পকেট এ নিতে পারবেন এখন কাজ হচ্ছে আপনাদের শুধুমাত্র জয়েন হয়ে থাকা কারণ যে কোন সময় অফারটি শেষ হয়ে যেতে পারে কারণ এর আগের অফারটি মাত্র 8 ঘন্টা অনলাইনে ছিল তারপর বন্ধ হয়ে গেছিল তাই এই অফারটি কেউ মিস করবেন না। আর এটা থেকে টাকা হাতে পাবেন এক মাস পর মানে সামনের মাসের ২৮ তারিখের আগে
আর যদি এই অফারের সময় শেষ হয়ে যায় তাহলে আমি টাইটেলে আপডেট দিয়ে দিব
.

SafePal এর আগের অফারটি এই ট্রিকবিডিতে কেউ শেয়ার করিনি বিদায় ট্রিকবিডির কেউ এখান থেকে টাকা নিতে পারেনি যদি কোন ভাই এর আগের বার Trickbd তে পোষ্ট করতো তাহলে প্রত্যেক জন ইউজার মিনিমাম 9 হাজার টাকা করে পেত। যা আমি নিজে পেয়েছি শুধুমাত্র জয়েন হয়ে কাউকে রেফারেল করিনি তার প্রমাণ নিচে দিয়ে দিব এবং আগে যারা SafePal এর অফারে জয়েন হয়েছিল তাদের সাথে আপনারা কথা বলে দেখতে পারেন সত্য নাকি মিথ্যা। SafePal থেকে টাকা পায়নি এমন লোক অনলাইনে কমই পাওয়া যাবে।

.

এখানে জয়েন করতে আমাদের ২ টা জিনিস লাগবে এগুলো হচ্ছেঃ-
1:- Twitter
2:- Telegram
3:- রেফারেল কোড
.

এই তিনটার মধ্যে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে টুইটার তবে আপনার এই তিনটা থেকে যেকোনো দুইটি জিনিস থাকতে হবে তাহলেই টাকা পাবেন।
যাইহোক এখন দেখাবো আপনারা কিভাবে জয়েন করবেন নিচের স্ক্রীনশট গুলো একের পর এক দেখে যান তাহলেই বুঝতে পারবেন আর কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করে জানাবেন

প্রথমে এই লিঙ্কে ক্লিক করে প্লে স্টোর থেকে SafePal অ্যাপটি ডাউনলোড করে নিন.

আপনি চাইলে আমার এই রেফারেল কোডটি ব্যবহার করতে পারেন, রেফারেল কোডটি ইউজ করলে 0.2 শেয়ার পাবেন, না করলে 0.2 শেয়ার পাবেন না।
আমার রেফারেল কোডঃ- ( NRWMME ) সব বড় হাতের হবে।.

স্ক্রীনশটঃ- 1

স্ক্রীনশটঃ- 2

স্ক্রীনশটঃ- 3

স্ক্রীনশটঃ- 4

স্ক্রীনশটঃ- 5

স্ক্রীনশটঃ- 6


স্ক্রীনশটঃ- 7

স্ক্রীনশটঃ- 8
পরের কয়েকটি স্টেপ এর স্ক্রিনশট মোবাইলে নেওয়া যায় না, কি করতে হবে আমি বলে দিচ্ছি আপনাদের কি ইংরেজিতে 12 Word দিবে এই রকম Hfdgy uytdf guyfdf rufdd fgdds yffffg duugf sjidd fjhfd eibdd igfhh rtuhgf ঐখানে যেগুলো দিয়েছে ঐ গুলো অবশ্যই প্রথমেই খাতায় লিখে নেবেন। তার পরের ধাপে আপনাদেরকে ওয়ার্ড গুলো এলোমেলো করে দিবে তারপর আপনারা কাতা দেখে দেখে সাজিয়ে নিবেন আর অবশ্যই এই ওয়ার্ডগুলো সেভ করে রাখবেন কারণ এটা হারিয়ে গেলে আপনার Wallet টা হারিয়ে যাবে।.


স্ক্রীনশটঃ- 9

স্ক্রীনশটঃ- 10

স্ক্রীনশটঃ- 11

স্ক্রীনশটঃ- 12

স্ক্রীনশটঃ- 13

স্ক্রীনশটঃ- 14

স্ক্রীনশটঃ- 15

স্ক্রীনশটঃ- 16

স্ক্রীনশটঃ- 17

স্ক্রীনশটঃ- 18

স্ক্রীনশটঃ- 19

স্ক্রীনশটঃ- 20


এখন দেখাবো কিভাবে আরো 0.2 শেয়ার বোনাস নিবেন এবং রেফারেল করে ইনকাম করবেন, বোনাস টা নেওয়ার জন্য এখানে ক্লিক করুন।.

স্ক্রীনশটঃ- 21
এখন দেখাবো কিভাবে আরো 0.2 শেয়ার বোনাস নিবেন এবং রেফারেল করে ইনকাম করবেন, বোনাস টা নেওয়ার জন্য এখানে ক্লিক.

আমার রেফারেল কোডঃ-
( NRWMME )

স্ক্রীনশটঃ- 22
এখানে গিয়ে আমার এই রেফারেল কোডটি আপনারা ব্যবহার করবেন। তাহলে আপনি পাবেন 0.2 এবং আমিও পাবো 0.2 শেয়ার। ব্যবহার না করলে কেওয়েই কিছু পাবো না।.
আমার রেফারেল কোডঃ-
( NRWMME )

স্ক্রীনশটঃ- 23

আমার নিজের পেমেন্ট প্রুফ দেখুন
তারিখ এবং অ্যামাউন্টটা দেখুন এত বড় পেমেন্ট এর আগে আমি কোনদিন পাইনি এই প্রথমবার অনেক বড় একটি পেমেন্ট পেয়েছি অনলাইন থেকে। আশা করতেছি আপনারাও ভালো একটি এমাউন্ট পাবেন এখান থেকে। আমি বলছি 20 ডলার কিন্তু হতে পারে তার থেকে অনেক বেশিও পেতে পারেন।

আর আপনারা হয়তো একটি কথা বলতে পারেন যে আমরা এই টাকাটা তুলব কিভাবে, এ টাকাটা কিভাবে তুলবেন এই বিষয়ে আমি একমাস পর মানে সামনের মাসের 28 তারিখের আগে আবার একটি পোষ্ট দিয়ে সবকিছু বলে দেবো তখন আপনারা চাইলে আপনাদের কয়েন গুলো আমার কাছে বিক্রি করে সরাসরি বিকাশে টাকা নিয়ে পারবেন।

বিশেষ একটি বিষয় হচ্ছে আপনি যে টুইটার অ্যাকাউন্ট দিয়ে জয়েন করবেন ওই টুইটার অ্যাকাউন্ট টার যাতে মিনিমাম 180 দিন বয়স হয়ে থাকে এবং আপনার টুইটারে যাতে মিনিমাম 10 জন ফলোয়ার থাকে না হলে টুইটারের পেমেন্ট পাবেন না। অন্য গুলো পাবেন। তাই একটু কষ্ট করে টুইটারের ফলোয়ার বাড়িয়ে নেবেন তাতে আপনার ইনকাম বেশি হবে। আপনি যদি অনেক গুলা ফলো করেন তাহলে দেখবেন এমনিতেই 10-15 জন ফলোয়ার চলে আসবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে আমাকে জানান.

This post is from Trickbd